ব্রেকিং:
বিএনপি-জামায়াতের সংঘবদ্ধ চক্র মানুষকে বিভাজন করে: জাহাঙ্গীর কবির ​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম প্রেমিকা ও তার মা-বাবাকে পেটাল প্রেমিকের পরিবার প্রায় ১১ কোটি ডলারে বিক্রি হল পিকাসোর শিল্পকর্ম ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

ফেরদৌস-পূর্ণিমার ‘গাঙচিল’ আসবে দুই পর্বে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

প্রায় দুই বছর আগে শুরু হয়েছিলো ‘গাঙচিল’ সিনেমার শুটিং। সিনেমাটি নির্মিত হচ্ছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। এটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে অভিনয় করেছেন ফেরদৌস, পূর্ণিমা, আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান ও আফজাল হোসেন প্রমুখ।

দুই বছরে রাজধানীর ঢাকা, নোয়াখালীর বিভিন্ন লোকেশনে কয়েক দফায় হয়েছে এর শুটিং। গেল বছরে ছবিটি মুক্তির কথা থাকলেও নানা কারণে তা মুক্তি পায়নি। করোনা প্রকোপের কারণে শুটিং পেছানো এবং মুক্তি বিলম্ব হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

এরমধ্যে গতকাল মঙ্গলবার থেকে আবার শুরু হয়েছে এর শুটিং। নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, শুটিং শেষ হয়েছে অনেক আগেই। তবে সম্পাদনার সময় নতুন করে কিছু প্যাঁচওয়ার্কের কাজ বের হয়েছে। এখন শুধু সেগুলো শেষ করছি। দুই তিনদিন শুটিং করলেই কাজ শেষ হয়ে যাবে।

তিনি জানান, দীর্ঘদিন শুটিং করার ফলে সিনেমাটির ফুটেজ যা দাঁড়িয়েছে সেটা দিয়ে দুই পর্ব হয়ে যাবে।

তবে কি ‘গাঙচিল’ দুই পর্বে আসবে? এমন প্রশ্নে নির্মাতা বলেন, ফুটেজ যা পেয়েছি তা তো দুই পর্বের মতোই। অনেক বেশি হয়ে গিয়েছে। এখনও বুঝতেছিনা যে আসলে কি করবো!

যদিও এখন পর্যন্ত বাংলা সিনেমার ক্ষেত্রে দুই পর্ব দেখা যায়নি। তবে চলতি বছরেই এমনটা দেখা যাবে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায়। এটি দুই পর্বে মুক্তি পেতে যাচ্ছে। তাহলে কি ধরে নেওয়া যায় যে, সামনেও এরকম দুই পর্বে সিনেমা দেখতে পাবে ঢাকাই ইন্ডাস্ট্রি?