ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

নতুন বছরে কেন অসহায়ের মতো আকুতি জানাচ্ছেন মিমি?

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২১  

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। যিনি একজন সংসদ সদস্যও। নতুন বছরে আকাশের দিকে তাকিয়ে আকুতি মিমির। সূর্যের মায়াবী আলো তার মুখে এসে পড়েছে। কালো মাস্কটিও মুখে পরেছেন তিনি। কি বলতে চাইছেন? অসহায়ের মতো কি আর্জি জানাচ্ছেন তিনি? সবারই একই প্রশ্ন।

অসহায় তো বটেই। মানবসভ্যতার অসহায়তার সময় চলছে এখন। শুধুমাত্র অপেক্ষা আর আশা ছাড়া কিছুই করার নেই। সেই জন্য নতুন বছরের কাছে আকুতি তার। ২০২০ সালের মতো নতুন বছরটাও যেন মানবজাতির জন্য দুর্বিষহ হয়ে না ওঠে।

মিমি চক্রবর্তী তার ইনস্টাগ্রামে নতুন বছরকে শুভেচ্ছা জানিয়ে একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘২০২১, অনেক আশা নিয়ে আছি। আর ঠকিয়ো না আমাদের’।

 

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

দুবাইয়ে বেড়াতে গিয়েছেন তিনি। দুবাইয়ের রাস্তাতেই একটি ছবি তুলেছেন। হলুদ রঙের স্কার্ট আর টপ পরে মুখে মাস্ক পরেছেন। আর সেই ছবির ক্যাপশনেই মিমি বছর শেষের আশার কথা জানালেন।

বুধবারও (৩০ ডিসেম্বর) একটি ছবি পোস্ট করে তিনি একই কথা লিখেছিলেন। পৃথিবীর কোটি কোটি মানুষের মতো মিমিরও নতুন বছরের কাছে একটিমাত্র চাহিদা। আবার সুস্থ হয়ে উঠুক পৃথিবী।