ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

ঈদে মুখোমুখি হচ্ছেন শুভ-সিয়াম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

ঢালিউডে কোনো উৎসব মানেই শাকিব খানের সিনেমা। বিশেষ করে দুই ঈদ মাতিয়ে রেখেছেন তিনি। তবে আসছে রোজা ঈদে শাকিবের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। ঈদুল ফিতরে মুখোমুখি হতে চলেছেন ইন্ডাস্ট্রির দুই হার্টথ্রব নায়ক আরিফিন শুভ ও সিয়াম আহমেদ।
শাকিব খান অভিনীত ‘বীর’ ছবিটি প্রথমদিকে ঈদের ছবি হিসেবে নির্মিত হচ্ছে বলা হলেও সেটি ২১ ফেব্রুয়ারি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছে। অন্যদিকে ‘শাহেনশাহ’ বা ‘একটু প্রেম দরকার’ সিনেমা দুটোও রয়েছে অনিশ্চিয়তায়। তাই বলা চলে দীর্ঘদিন পর হয়তো শাকিব বিহীন ঈদ আসতে চলেছে।

এদিকে আসছে শুভ হাজির হবেন ‘মিশন এক্সট্রিম’ নিয়ে, এটা নিশ্চিত। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান রোজা ঈদের ছবি হিসেবেই এটি নির্মাণ করেছে। এরইমধ্যে এ সিনেমার শুটিং শেষ হয়েছে। চলছে ডাবিং ও সম্পাদনার কাজ। শিগগিরই এটি জমা পড়বে সেন্সরে। 

অন্যদিকে আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও ছবিটির প্রযোজক জানিয়েছেন, আসছে রোজা ঈদে মুক্তি পাবে সিয়াম আহমেদের ‘শান’ ছবিটি। ছবিটির শুটিং শেষ পর্যায়ে রয়েছে। ফেব্রুয়ারির শেষদিকে এই ছবিটি সেন্সরে জমা পড়তে পারে।

সবকিছু ঠিক থাকলে আসছে ঈদে প্রথমবারের মতো মুখোমুখি হবেন শুভ ও সিয়াম। শাকিব খান পরবর্তী এ দুই নায়ককে ভরসার জায়গায় এগিয়ে রাখেন সিনেমার প্রযোজক ও পরিচালকরা। দুজনেই নামের শেষে কিছু ব্যবসা সফল ও প্রশংসিত সিনেমা যোগ করেছেন। দুজনের সম্পর্কটাও বেশ ভালো। তবুও ঈদের বাজারে এগিয়ে থাকার প্রতিযোগিতায় নিশ্চয়ই কেউ কাউকে ছাড় দিতে চাইবেন না।

প্রসঙ্গত, ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি নির্মিত হচ্ছে। এখানে আরিফিন শুভর সঙ্গে দেখা যাবে জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিকসহ আরো অনেককেই।

অন্যদিকে, অ্যাকশন-থ্রিলারধর্মী ‘শান’ সিনেমাটিতে সিয়ামের নায়িকা পূজা চেরী। এ সিনেমার নির্মাতা এম রহিম। এছাড়াও অভিনয় করেছেনঅরুণা বিশ্বাস, চম্পা, তাসকিন রহমান, ডনসহ অনেককে।