ব্রেকিং:
সিনিয়র স্টাফ নার্স জয়নাল আবেদীনের বিরুদ্ধে বিভাগীয় মামলা এইচএসসির ফল প্রকাশ আজ, জানবেন যেভাবে প্রেসক্রিপশন ছাড়া ওষুধ বিক্রি করলে ২০ হাজার টাকা জরিমানা ১১৬১ কোটি টাকার দুর্নীতি : বিমানের ২৩ কর্মকর্তার বিরুদ্ধে মামলা তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে ঘটনায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শোক তিন ফসলি জমিতে উন্নয়ন প্রকল্প না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ‘মুজিব হানড্রেড সং’র মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী দল ও দেশের জন্য নিবেদিত ছিলেন মোছলেম উদ্দিন : সংসদে প্রধানমন্ত্রী ভেজাল ওষুধ উৎপাদন বিক্রিতে যাবজ্জীবন সক্ষম সবাইকে কর প্রদানের আহ্বান প্রধানমন্ত্রীর জাতীয় নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর চার দেশে সফরের প্রস্তুতি থানায় বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলা, সাংবাদিকসহ আহত ৫ প্রতিবন্ধী সেই রাব্বি হোসেনের বাড়িতে জেলা প্রশাসক বাবার বাইক নিয়ে ঘুরতে বেরিয়ে লাশ হলেন নাহিদুল সেই মেধাবী ছাত্র হৃদয়ের দায়িত্ব নিলেন মুরাদনগরের ইউএনও আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে মাছ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার নোয়াখালীতে সড়ক সংস্কারে অনিয়মের অভিযোগ এপ্রিলেই মিলবে ক্ষতিপূরণের ১২০ কোটি টাকা জাতিসংঘ শান্তিবিনির্মাণ কমিশনের সহ-সভাপতি হলো বাংলাদেশ রোজা উপলক্ষে ভারত থেকে ৩৮০০ মেট্রিক টন মসুর ডাল আমদানি
  • বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

চট্টগ্রামে ছাত্রদল নেতার বিরুদ্ধে তরুণীর ধর্ষণ মামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমনের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন এক তরুণী। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রাম  নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪ এর বিচারক মো. জামিউল হায়দারের আদালতে মামলাটি দায়ের করেন  করেন তিনি। 
আদালতের বেঞ্চ সহকারী মো. আব্বাস বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ধর্ষণের অভিযোগে আসিফ চৌধুরী লিমন নামে এক ব্যক্তির বিরুদ্ধে  ভুক্তভোগী নিজেই মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, মামলার বাদী  ওই তরুণীর বাড়ি ফেনী সদরের মাস্টারপাড়া এলাকায়। আসিফ আলী লিমনের সঙ্গে ২০২০ সাল থেকে তার প্রেমের সম্পর্ক। এরমধ্যে লিমন ৩রা সেপ্টেম্বর  মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে  এই  তরুণীকে  চট্টগ্রামে নিয়ে আসে। এরপর তাকে বায়েজিদ থানাধীন অক্সিজেন নয়াহাট এলাকায় এক রাজনৈতিক বন্ধুর বাসায় নিয়ে এসে ধর্ষণ করে। এতে এই তরুণী অসুস্থ হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

এদিকে বিষয়টি সম্পূর্ণ ষড়যন্ত্র বলে দাবি করে অভিযুক্ত ছাত্রদল নেতা আসিফ চৌধুরী লিমন মানবজমিনকে বলেন, আমার বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্র হচ্ছে। রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে নোংরা ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে হেনস্থা করার চেষ্টা করছে। এই মেয়ের সঙ্গে আমার গত ৪ বছর দেখাই হয়নি।

তিনি বলেন, ওই মেয়ে গত ৯ই মে এরকম একটা অভিযোগ তুলে আমাকে উকিল নোটিশ পাঠিয়েছিল। পরে একটা বিশেষ পক্ষের প্ররোচনায় এটা করেছে বলে ওই মাসের ২৯ তারিখ  সেটা প্রত্যাহার করে নেয়।

এখন  সে  আবার মিথ্যাচার করছে। সে এমন কেন করছে তা আমার বোধগম্য নয়। ইনশাআল্লাহ আমি আদালতে সব অভিযোগ মিথ্যা  প্রমাণ করবো।