ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

প্রাইভেটকারে যাত্রী তুলে সর্বস্ব লুট, গ্রেফতার ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মে ২০২১  

লকডাউনে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো লাখো মানুষ। এই সুযোগে তাদের প্রাইভেটকারে তুলে সর্বস্ব লুট করছিল একটি চক্র। এমনকি যাত্রীদের হাত-পা বেঁধে অকথ্য নির্যাতন চালাত তারা।

মানিকগঞ্জ জেলা পুলিশের তৎপরতায় এ চক্রের তিন সদস্য গ্রেফতার হয়েছে। তারা হলো- যশোরের অভয়নগরের মোস্তাহিন শেখের ছেলে আবুল বাশার, নড়াইলের লোহাগড়া উপজেলার জব্বার শেখের ছেলে আলীম হোসেন শেখ, পাবনার সুজানগর উপজেলার ইন্তাজ প্রামাণিকের ছেলে বাবর আলী বাবু।

রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছে তারা।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, ফারুক হোসেন নামে এক ব্যক্তি মানিকগঞ্জ থানায় এ চক্রের বিরুদ্ধে অভিযোগ করেন। তিনি জানান- মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে রাজবাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি প্রাইভেটকারে ওঠেন। এরপরই পাশের সিটে যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা তার হাত-পা বেঁধে মারধর শুরু করে এবং এক লাখ টাকা মুক্তিপণ চায়। দুটি বিকাশ নম্বরে ৫০ টাকা দিয়ে মুক্তি পান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, ভুক্তভোগী ফারুকের অভিযোগ পেয়েই অভিযানে নামে পুলিশ। রোববার রাতেই ওই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। ওই সময় লুটপাটে ব্যবহৃত প্রাইভেটকার, স্টিলের পাইপ ও রশি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়- তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন হাইওয়েতে এ ধরনের অপরাধ করছিল। সোমবার আদালতে তোলা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।