ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণ মামলা: ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মে ২০২১  

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধে ধর্ষণের মামলায় ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। 

সোমবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম রশিদুল হক।

তিনি জানান, মামলার পর শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

এর আগে, বৃহস্পতিবার রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে হাটহাজারী থানায় মামলাটি করেন ভুক্তভোগী নারী।

মামলায় উল্লেখ করা হয়, ফেসবুকের মাধ্যমে ২০১৯ সালের সেপ্টেম্বরে ওই নারীর সঙ্গে জাকারিয়া নোমান ফয়েজীর পরিচয় হয়। এরপর মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে চ্যাটিংয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে হাটহাজারীতে আসতে বলেন ফয়েজী। পরে নভেম্বরে হাটহাজারী এলে তাকে বাসা ভাড়া করে দেন। এক বছর ধরে সেই বাসায় থাকার সময়ে ফয়েজী তাকে ধর্ষণ করেন।

পরে হাটহাজারী থেকে চট্টগ্রাম শহরে এক আত্মীয়ের বাসায় চলে যান ওই নারী। এরপরও তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন বাসা ও হোটেলে নিয়ে ধর্ষণ করেন ফয়েজী।

বুধবার কক্সবাজারের চকরিয়া থেকে ফয়েজীকে গ্রেফতার করে চট্টগ্রাম জেলা ডিবি পুলিশ। পরে তাকে হাটহাজারী থানায় হওয়া সহিংসতার এক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে তুলে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। বৃহস্পতিবার আদালত তার পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে।