ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

চাটখিল উপজেলায় ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন ভাসুর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

নোয়াখালীর চাটখিল উপজেলায় ভাসুরের বিরুদ্ধে ছোট ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর ভাসুর শাহজাহান সাজু পরিবারসহ পালিয়ে গেছেন।
সোমবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত গৃহবধূ মরিয়মী বেগম উপজেলার উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ির প্রবাসী ফেয়ার হোসেনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও গৃহবধূর পরিবারের লোকজন জানান, পারিবারিক কলহের জেরে সোমবার বিকেলে মরিয়মীর সঙ্গে তার ভাসুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা দিয়ে মরিয়মীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে ঘটনার পরপরই গৃহবধূর ভাসুর শাহজাহান সাজু পরিবারসহ পালিয়ে গেছেন।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহের ময়নাতদন্ত শেষে ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।