ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

১০ কেজি সোনাসহ কেবিন ক্রু আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ কেজি সোনাসহ রোকেয়া শেখ মৌসুমি (২৪) নামের এক কেবিন ক্রুকে আটক করছে বিমানবন্দর আর্মড পুলিশ। তিনি ইউএস বাংলা এয়ারলাইন্সে কর্মরত।

বৃহস্পতিবার বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাস্কাট থেকে সকাল ১১টার দিকে ইউএস বাংলার একটি ফ্লাইট ঢাকায় আসে। মৌসুমি ইমিগ্রেশন ও কাস্টমস এর গ্রিন চ্যানেল পার হয়ে আন্তর্জাতিক টার্মিনাল থেকে অভ্যন্তরীণ টার্মিনালে যায়। গোপান সংবাদের ভিত্তিতে অভ্যন্তরীণ টার্মিনালের বাইরে থেকে গাড়িতে ওঠার সময় বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা তাকে চ্যালেঞ্জ করেন। পরে তাকে কাস্টমস হলে এনে তল্লাশি করে তার উরু থেকে স্কচ টেপ মোড়ানো ছয়টি প্যাকেটে ৮২টি সোনার বার উদ্ধার করা হয়। এসব সোনার ওজন ৯ কেজি ৫১২ গ্রাম। বাজার মূল্য ৫ কোটি টাকা।

জিজ্ঞাসাবাদে মৌসুমি জানান, তার কাছ থেকে লাকি নামে এক ব্যক্তির এই সোনা গ্রহণ করার কথা ছিল। এর বিনিময়ে তিনি দেড় লাখ টাকা পেতেন।