ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন: আইনমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুলাই ২০২১  

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি মোকাবিলায় কোভিড-১৯-এর টিকা প্রদানসহ চিকিৎসা ব্যবস্থায় সর্বোচ্চ গুরুত্বারোপ করেছেন। এছাড়া দফায় দফায় লকডাউন ঘোষণা, দরিদ্র-অসহায় ও কর্মহীন মানুষের মাঝে অর্থ এবং খাদ্যসামগ্রী বিতরণসহ বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন।

বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক ঈদ শুভেচ্ছা বার্তায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা এমন এক কঠিন সময় পবিত্র ঈদুল আজহা উদযাপন করতে যাচ্ছি, যখন দেশে কোভিড-১৯-এর সংক্রমণ ও মৃত্যুর হার উদ্বেগজনক। বাংলাদেশের প্রায় ১৮ হাজার মানুষ এরই মধ্যে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। আজকের এই পবিত্র দিনে আমি সকলের কাছে অনুরোধ জানাই, আপনারা মহান আল্লাহর কাছে প্রার্থনা করুন, তিনি যেন করোনা মহামারি থেকে মুক্তি দিয়ে আমাদের স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার তৌফিক দান করেন।

এ সময় তিনি স্বাস্থ্যবিধি মেনে দেশবাসীকে পবিত্র ঈদুল আজহা উদযাপনের অনুরোধ জানান। মন্ত্রী বলেন, যাতে কোনো অসতর্কতায় আপনি নিজে কিংবা পরিবারের কোনো সদস্য এ রোগে নতুন করে সংক্রমিত না হয়। এ বিষয়ে সজাগ থাকবেন।