ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত দেশ রেখে যেতে চাই: স্বরাষ্ট্রমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমরা আমাদের আগামীর নতুন প্রজন্মের জন্য সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদমুক্ত একটি দেশ রেখে যেতে চাই। রেখে যেতে চাই জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা করে। দেশে মাদক, জঙ্গি, সন্ত্রাস নির্মূলে পুলিশবাহিনী দৃঢ় প্রতিজ্ঞ।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বলেছিলেন, তোমরা ইংরেজের পুলিশ নও, তোমরা পাকিস্তানের পুলিশ নও, তোমরা স্বাধীন দেশের পুলিশ। তোমরা জনগণের পুলিশ। আমার আজ মনে হচ্ছে আমাদের পুলিশ জাতির পিতার সেই প্রত্যাশিত জায়গায় পৌঁছাতে পেড়েছে। কারণ পুলিশ সুপাররা সবার পছন্দের হয় না তবে ময়মনসিংহে এসে দেখলাম এখানকার এসপি কতটা জনপ্রিয়।

বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশের আয়োজনে আন্তঃজেলা পুলিশ সুপার বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী ও নিরাপদ সড়ক আন্দোলন বির্তক প্রতিযোগিতার উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

এর আগে জেলা পুলিশের নবনির্মিত ‘চেতনায় অম্লান ও অনলাইন সাধারণ ডায়েরি (জিডি)’ অ্যাপস উদ্বোধন করেন। পরে কমিউনিটি পুলিশিং র‌্যালি শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

মন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রোষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় এর নেতৃত্বে দেশ আজ ডিজিটাল অগ্রযাত্রায় এগিয়ে চলছে। আজ ময়মনসিংহ জেলা পুলিশের অনলাইন জিডি উদ্বোধন করা হলো। আপনারা ঘরে বলেই অনলাইনে জিডি করতে পারবেন।

অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার সম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি শাহ আবিদ হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, হাফেজ রুহুল আমিন মাদানী এমপি, অ্যাডভোকেট মোসলেম উদ্দিন এমপি, আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি, ফাহমী গোলন্দাজ বাবেল এমপি, জুয়েল আরেং এমপি, কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি, মনিরা সুলতানা মনি এমপি, মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক, নাগরিক আন্দোলন সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, দেশবরেণ্য লেখক ও শিক্ষাবিদ ড. মুহাম্মদ জাফর ইকবাল, বাকৃবি উপাচার্য প্রফেসর ড. লুৎফল হাসান, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, দেশবরেণ্য যাদুশিল্পী জুয়েল আইচ, ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, আনন্দমোহন কলেজ অধ্যক্ষ নারায়ন চন্দ্র ভৌমিক, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম সভাপতি আমীর আহম্মদ চৌধুরী।

এর আগে সকাল থেকে নগরীর বিভিন্ন স্থান থেকে হাজারো জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের জনস্রোত মিলিত হয় পুলিশ লাইন্স মাঠে। মন্ত্রী আসাদুজ্জান খান কামালকে স্বাগত জানাতে জনতার ঢল নামে অনুষ্ঠানস্থলে।