ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

খালেদা জিয়ার জামিন আদালতের বিষয়: কাদের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া জামিন পাবেন কি না সেটা আদালতের বিষয়। সরকার আদালতকে কিভাবে বলবে জামিন দিতে?
বুধবার বেলা সাড়ে ১২টায় সচিবালয়ে সমসাময়িক বিষয়ে ব্রিফিংয়ের সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, চিকিৎসকরা যদি মনে করেন তার (খালেদা জিয়া) বিদেশে গিয়ে চিকিৎসা করা দরকার সেটা তারা বলতে পারেন। সে ধরনের কোন রিপোর্ট পেলে অথবা পরামর্শ থাকলে তখন সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 

মন্ত্রী বলেন, তারা জামিন আবেদন করলে পক্ষে-বিপক্ষে আলোচনা হবে। তবে যিনি বিচারপতির আসনে আছেন তিনি সিদ্ধান্ত দেবেন। সরকারের এখানে কিছু করার নেই। খালেদা জিয়ার সঙ্গে আমাদের কোন শত্রুতা নেই।

বিএনপির ভেতরে খালেদার মুক্তির জন্য সহযোগিতা চাইলেও বাইরে তাদের বক্তব্য শুরু হচ্ছে আন্দোলন করে তাকে মুক্ত করা-এমন অভিযোগ করে আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন, তারা আন্দোলনের মাধ্যমে বিস্ফোরণ সৃষ্টি করে যদি তাকে মুক্ত করতে পারে তাহলে করুক। কিন্তু বাস্তবে আন্দোলনের চিত্র দেখছি না। 

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের কথা বলেও তাদের কোনো ছোট ঢেউও দেখলাম না। তারা এতো বড় দল, আন্দোলন করে তারা সরকার হটাক। তাহলে তো খালেদা মুক্ত হবেন, তাদের সরকারে আসার খায়েশ পূরণ হবে।