ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ফেনীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দুর্ঘটনা কবলিত এলাকা ফেনীর লেমুয়ায় সড়ক দুর্ঘটনায় মো. মামুন (৪২) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সহকারি ও।
বুধবার  রাত ১১টার দিকে ম কাজিরদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন চৌমুহনীর হাজীপুর এলাকার আজিজুল হকের ছেলে এবং সহকারী মোহাম্মদ শাহীন (২১), লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চর মার্টিন এলাকার শাহ আলমের ছেলে।

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান জানান , ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে এক ট্রাকের চালক ও শাহীন সহকারী গুরুতর আহত হয়।
ফেনী ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ডা. সাহাব উদ্দিন চালক মামুনকে মৃত ঘোষণা করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর নির্দেশ দেন। আহত অপর ব্যক্তিকে চিকিৎসার জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।