ব্রেকিং:
লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবেন বেগম জিয়া?
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৫ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

ভর্তিচ্ছুদের সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত নোয়াখালীবাসী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আসন্ন ভর্তি পরীক্ষায় সারাদেশ থেকে আগত ভর্তিচ্ছুদের সর্বাত্মক সহযোগিতা করবে নোয়াখালীবাসী। মঙ্গলবার আসন্ন ভর্তি পরীক্ষা নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন, স্থানীয় গোয়েন্দা সংস্থা এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুষ্ঠিত বৈঠকে একথা জানান নোয়াখালীর জনপ্রতিনিধিরা।
জানা যায়, আসন্ন ভর্তি পরীক্ষায় গতবারের ন্যায় সারাদেশ থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের সর্বাত্মক সহযোগিতা করবে নোয়াখালীবাসী। বৈঠকে স্থানীয় জনপ্রতিনিধিরা সহযোগিতার বিষয়টি বৈঠকে নিশ্চিত করেছেন। ভর্তি পরীক্ষার্থীদের ফ্রি থাকা খাওয়ার ব্যবস্থা করবেন তারা। শহরের গুরুত্বপূর্ণ জায়গায় থাকবে তথ্য সহায়তা কেন্দ্র। ভর্তি পরীক্ষার্থীদের যাতায়াতের জন্য নোয়াখালীতে ১০০ টি ফ্রি বাস চালু করবেন স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি। এসব বাসে ভর্তি পরীক্ষার্থীরা ফ্রি যাতায়াত করতে পারবেন।

নোয়াখালী পৌরসভা কতৃপক্ষ থেকেও থাকবে নানা সহযোগিতা। স্থানীয় প্রশাসনও এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা করবেন। এর আগে নোবিপ্রবির গত ভর্তি পরীক্ষায় সারাদেশ থেকে আগত ভর্তিচ্ছুদের সহযোগিতা করে সারাদেশে আলোড়ন সৃষ্টি এবং প্রশংসার পাত্র হয়েছিল নোয়াখালীবাসী। এ নিয়ে গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছিল নোয়াখালীবাসী।
বৈঠকের ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মো. বাহাদুর কালের কণ্ঠকে বলেন, আসন্ন ভর্তি পরীক্ষা নিয়ে আমরা স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় প্রশাসন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে আজকে বৈঠক করেছি। গতবারের ন্যায় ভর্তি পরীক্ষার্থীদের এবারও ফ্রি থাকা খাওয়া থেকে শুরু করে সর্বাত্মক সহযোগিতা করবে নোয়াখালীবাসী। এমপি মহোদয় ১০০ টি ফ্রি বাস চালু করবেন।

বৈঠকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম, প্রক্টর ড. নেওয়াজ মো. বাহাদুর, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি, পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধানগণ, জেলা আওয়ামী লীগ সভাপতিসহ আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।