ব্রেকিং:
পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ সন্ত্রাসবাদে ঢাকার সাফল্যের প্রশংসা মার্কিন দপ্তরের
  • বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে ক্যাসিনো আতংক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান কোথায় রয়েছেন জানাতে পারছেন না নেতাকর্মীরা। তবে তিনি আত্মগোপনে রয়েছেন বলে জেলা জুড়ে গুঞ্জন উঠেছে।

ক্যাসিনো সংক্রান্ত বিষয়ে যুবলীগ নেতাদের গ্রেফতারের পর থেকে নোমানের সন্ধান পাওয়া যাচ্ছে না। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ধরে তার মোবাইলফোনসেট বন্ধ রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিও খুঁজে পাওয়া যাচ্ছে না।

বরিবার (২৯ সেপ্টেম্বর) রাত পর্যন্ত তাকে মোবাইল ফোন ও ফেসবুকে পাওয়া যায়নি।
এদিকে জেলাব্যাপী গুঞ্জন চলছে, নোমান আত্মগোপনে রয়েছেন। যাদের সাথে সবসময় তার যোগাযোগ ছিল তারাও এখন সন্ধান দিতে পারছেন না।

বিষয়টি তদন্ত করলে লেনদেনের ভয়াবহ তথ্য বেরিয়ে আসার সম্ভাবনা রয়েছে। সম্প্রতি তিনি ৩৫ লাখ টাকা মুল্যের হোন্ডা কোম্পানির সাদা রঙের একটি ভেজেল জীপ কিনেন।

দলীয় সূত্রে জানা গেছে, নোমান কেন্দ্রীয় যুবলীগের দফতর সম্পাদক কাজী আনিসুর রহমানের ঘনিষ্ট লোক ছিল।
অভিযোগ রয়েছে, ঘনিষ্ট ও বিশ^স্ত হওয়ায় নোমানের মাধ্যমে দেশের বিভিন্নস্থানের কয়েকটি জেলা ও উপজেলা কমিটি দেওয়ার নামে আনিস বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নিয়েছে। এক্ষেত্রে নোমানের ব্যাংক হিসাব নম্বর ব্যবহার করা হয়।

ক্যাসিনো সংক্রান্ত বিষয়ে গ্রেফতারের পর থেকে কাজী আনিসকে খুঁজছে পুলিশ। কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি আত্মগোপনে কিংবা দেশ ত্যাগ করেছেন। তার আস্থাভাজন হওয়ায় যুবলীগ নেতা নোমানও একই পথে হেটেছেন।
আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ বিভিন্ন সূত্রে জানা গেছে, দুর্নীতি, মাদক আর চাঁদাবাজি বিরোধী অভিযানে পুলিশ-র‌্যাবের হাতে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়া ও জি কে শামীম গ্রেফতার হয়েছেন। এরপর থেকেই যুবলীগ নেতা কাজী আনিস লোক চক্ষুর অন্তরালে রয়েছেন। এখনো পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

একই সঙ্গে লক্ষ্মীপুরের যুবলীগ নেতা নোমানের সন্ধানও পাওয়া যাচ্ছে না। নোমান লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বাসিন্দা।

নাম প্রকাশে অনিচ্ছুক লক্ষ্মীপুর জেলা যুবলীগের কয়েকজন নেতা বলেন, নোমানের সাথে আমাদের সবসময় যোগাযোগ হয়। গত কয়েকদিন ধরে তাকে মোবাইলফোনসেটে কল করে পাওয়া যাচ্ছে না। তিনি কোথায় রয়েছেন তা বলা মুশকিল।

এ বিষয়ে জানতে রবিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপুর মোবাইলফোনসেটে কল করেও কথা বলা সম্ভব হয়নি।