ব্রেকিং:
দেশে করোনা বিষয়ে সচেতনতা ও টিকাদানে সহায়তা করবে ফেসবুক সরকারি বিধি-নিষেধ মেনে চলতে বিশিষ্ট নাগরিকদের আহ্বান পর্যায়ক্রমে দেশের সবাইকে টিকার আওতায় নিয়ে আসা হবে: প্রধানমন্ত্রী চাঁদ দেখা গেছে, কাল থেকে রোজা করোনায় আক্রান্ত হলে কতদিন পর টিকা নিতে পারবেন নিত্যপণ্য পরিবহনে সহায়তায় মন্ত্রণালয়ের হটলাইন চালু লকডাউনে বিশেষ প্রয়োজনে ব্যাংক খুলতে নির্দেশ জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন চাল বরাদ্দ আগামীকাল থেকে সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ দেশে একদিনে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে রমজানে বেঁধে দেওয়া হলো ৬ পণ্যের দাম এলপিজি সিলিন্ডারের দাম নির্ধারণ টিকা কিনতে বিশ্বব্যাংকের সঙ্গে ৪৩৩০ কোটি টাকার ঋণচুক্তি সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী থানাসহ গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় নিরাপত্তা জোরদার লকডাউনে চলাচল করতে ‘মুভমেন্ট পাস’ নেবেন যেভাবে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড গড়ল দেশ এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা লকডাউনে খাদ্য সহায়তা পাবে সোয়া কোটি দরিদ্র পরিবার মিরাজের মেডিকেলে ভর্তির দায়িত্ব নিলেন নোয়াখালীর ডিসি
  • মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

ছেলেসহ করোনায় আক্রান্ত এমপি মামুনুর রশীদ কিরন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মামুনুর রশীদ কিরন ও তার বড় ছেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি জিহান আল রশীদ করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (৭ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির ছেলে জিহান আল রশীদ।

জিহান বলেন, বাবার কভিড রিপোর্ট পজিটিভ এলেও তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। শরীরে তেমন কোনো উপসর্গ দেখা দেয়নি। আমারও পজিটিভ এসেছে। শারীরিকভাবে আমিও সুস্থ আছি। আমরা ঢাকার নিজ বাসায় আইসোলেশনে রয়েছি।

তিনি আরো জানান, গত কয়েক দিন অসুস্থ বোধ করায় গত সোমবার (৫ এপ্রিল) করোনা পরীক্ষার জন্য ঢাকায় এভার কেয়ার হাসপাতালে বাবা-আমিসহ আমাদের পরিবারে চারজন সদস্য নমুনা দেয়। পরে গতকাল মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে আমার আর বাবার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বাবার সুস্থতার জন্য বেগমগঞ্জবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এদিকে সংসদ সদস্য মো. মামুনুর রশীদ কিরনের করোনা পজিটিভ হওয়ার খবরে উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় নেতাকর্মীরা। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে তার রোগমুক্তি কামনা করেছেন।