ব্রেকিং:
নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ নোয়াখালীতে ভুল চিকিৎসায় মাসহ নবজাতকের মৃত্যুর অভিযোগ র‍‍্যাপিড পাসে পরিশোধ হবে সব গণপরিবহনের ভাড়া আরও পাঁচ হাসপাতালে পরমাণু চিকিৎসাসেবা খরচ হবে প্রায় ৭০০ কোটি টাকা উপজেলায় দলীয় প্রতীক না দেওয়া ফাঁদ
  • শনিবার ১১ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৮ ১৪৩১

  • || ০২ জ্বিলকদ ১৪৪৫

খালেদা-তারেকের রাজনীতি করার অধিকার নেই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, এদেশ লুটেপুটে খেয়েছে বিএনপি। আন্দোলনের কোনো ইস্যু না পেয়ে আবরার হত্যাকে কেন্দ্র করে অস্থিরতা তৈরির চেষ্টা করেছিল বিএনপি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের কারণে ব্যর্থ হয়েছে তারা। দুর্নীতিবাজ খালেদা ও তারেক রহমানের বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই।

রোববার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ সরকারি কারিগরি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দীর্ঘ ১৬ বছর পর এ সম্মেলনের আয়োজন করা হয়।এনামুল হক শামীম বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে এবং যাবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকায় সবাই খুশি। কৃষক-শ্রমিক খুশি। বছরের শুরুতে বই পেয়ে শিক্ষার্থীরা খুশি। পদ্মা সেতু হওয়ায় সারাদেশের মানুষ খুশি। নোয়াখালীতে চার লেন সড়ক হচ্ছে তাই এখানের সবাই খুশি।

তিনি বলেন, আগামীতে ত্যাগী ও পরীক্ষিত নেতাদের দলে আনতে হবে। যারা সরকারি দল করে তাদের দরকার নেই। দলের দুঃসময়ে আন্দোলনে ও সংগ্রামে যারা ছিল তাদের নেতৃত্বে আনতে হবে।

এনামুল হক শামীম বলেন, পরে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন তিন বছর পরই হবে। জাতীয় সম্মেলন তিন বছর পর হলে উপজেলা সম্মেলন কেন ১৭ বছর পড়ে হবে?

বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম জাফর উল্যাহর সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কিরণ এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এমএম কামাল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, মোরশেদ আলম এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম এনায়েত উল্যাহ ও সহ-সভাপতি আতাউর রহমান ভুইয়া প্রমুখ।