ব্রেকিং:
নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার নোবিপ্রবিতে চালু হলো প্রথমবারের মতো পিএইচডি প্রোগ্রাম তিন রাত শাহজালালে ৩ ঘণ্টা করে ফ্লাইট বন্ধ
  • শনিবার ১১ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৮ ১৪৩১

  • || ০২ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে ৪০ কেজি গাঁজাসহ আটক ২ মাদক ব্যবসায়ী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২২  

আটককৃত ফারুক হোসেন (১৮) কুমিল্লা জেলার চান্দিনা থানার গলনাই এলাকার মোঃ আক্তার হোসেনের ছেলে। মোঃ মাছুম (২০), সিলেট জেলার গোয়াইনহাট থানার সংখোলা এলাকার মোঃ ফারুকের ছেলে।

ফেনী র‍্যাব ক্যাম্পের অধিনায়ক ও উপ পরিচালক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান,  গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারেন কয়েকজন মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদক দ্রব্য বহন করে করে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ফেনী ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মধ্যম রামপুর অটো ডায়াগনোসিস এন্ড গাড়ি ওয়াশ সেন্টারের সামনে একটি অস্থায়ী চেকপোষ্ট  বসিয়ে গাড়ী তল্লাশি শুরু করে। এ সময় র‍্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা প্রাইভেটকারটিকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এক পর্যায়ে র‍্যাবের দলটি গাড়ীটি আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে গাড়ীতে থাকা ফারুক ও মাসুমকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের দেখানো মতে গাড়ীর ব্যাকডালার ভিতর হতে দুইটি সাদা প্লাস্টিকের বস্তা থেকে মোট ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

এছাড়া কাগজপত্র বিহীন গাড়ীটি জব্দ করা হয়। আটকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা  ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে বিভিন্ন মাদক দ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাড়ী যোগে বহন করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে।

মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।