ব্রেকিং:
জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার
  • রোববার ১২ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৯ ১৪৩১

  • || ০৩ জ্বিলকদ ১৪৪৫

সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে নিথর হলেন দুই শ্রমিক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২  

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার নারায়ণপুর বাজারের পাশে এ ঘটনা ঘটে। দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে।

মৃতরা হলেন- লিটন ও আশরাফ নারায়ণপুর বাজারের পাশের পুটিয়া এলাকার বাসিন্দা। তাদের মধ্যে লিটন ওই ভবনসহ সেপটিক ট্যাংক নির্মাণের ঠিকাদারি নিয়েছিলেন। আর তার সঙ্গে সহযোগী হিসেবে কাজ করছিলেন আশরাফ।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, শুক্রবার সকালে নারায়ণপুর বাজারের পাশে জনৈক আবুল বাশারের নির্মাণাধীন একটি দালানের সেপটিক ট্যাংকে কাজ করছিলেন লিটন ও আশরাফ। কাজের এক ফাঁকে তারা ট্যাংকের ভেতরে ঢুকে লুটিয়ে পড়েন। একপর্যায়ে তাদের সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিকসহ অন্যরা এগিয়ে যান। পরে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লিটন ও আশরাফের নিথর দেহ উদ্ধার করে।

তিনি আরো বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলেও জানান ওসি।