ব্রেকিং:
জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায় কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার নিজ এলাকায় পরবাসী হলেন ওবায়দুল কাদের দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঢাকায় মনোনীত নতুন মার্কিন রাষ্ট্রদূত কে এই ডেভিড মিল ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নোয়াখালীতে হেরে গেলেন ওবায়দুল কাদের পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত লক্ষ্মীপুরে বৃষ্টিতে ভোটার শূন্য কেন্দ্র সুবর্ণচরে এক বুথে ঘণ্টায় পড়ল ১ ভোট ছেলের বিরুদ্ধে ভোট করলে ইউনিয়নে উন্নয়ন বন্ধ করার হুমকি এমপিপত্নীর নোয়াখালীতে ভোটের আগের রাতে টাকা বিতরণের অভিযোগ আওয়ামী লীগে স্বজনদের নির্বাচনের ওপর নিষেধাজ্ঞা বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের সন্ত্রাসী নিহত উপজেলা নির্বাচনে যে বিষয়গুলোর ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি দুপুরের মধ্যে ১৫ জেলায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস তেলের দাম বাড়াল সৌদি ফসলি জমির মাটি ইটভাটায় বিক্রি, আ.লীগ নেতাকে ৩ লাখ টাকা জরিমানা নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার
  • রোববার ১২ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৮ ১৪৩১

  • || ০৩ জ্বিলকদ ১৪৪৫

বাবার সামনে বিকিনি পরে জন্মদিন পালন, কটাক্ষের মুখে আমির কন্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

আমির কন্যা ইরা খানের জন্মদিন। দেখতে দেখতে মেয়ে ২৫ বছরের যুবতী। রীনা দত্তের সঙ্গে আমির খানের ডিভোর্স হয়ে যাওয়ার পরেও মেয়ের পাশে সবসময় থেকেছেন আমির। মেয়ের সঙ্গে রেস্তোরাঁয় যাওয়া থেকে যেকোনো পার্টিতে মেয়ের সাথ দেন আমির খান, এবং ডিভোর্সী বউদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক বজিয়ে রাখেন তিনি। এককথায় আমির একজন লা জবাব পিতা ও অভিনেতা। সমস্যা হল, সম্প্রতি ইরা খান তার জন্মদিনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে তুমুল বিতর্ক সৃষ্টি হয়।

ইরা যেই ছবি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে তিনি একটি মাল্টি কালারের বিকিনি পরে কেক কাটছেন, পাশে মা রীনা দত্ত, সৎ ভাই আজাদ, ও বাবা আমির খান, এবং তার বিশেষ বন্ধুও উপস্থিত। ঘটনাচক্রে, এই ছবি ঘিরে তৈরি হয়েছে বিবাদ। কেউ কেউ চরম নিন্দা করেছেন এমন সংস্কৃতির। বাবার সামনে বিকিনি পরে কিভাবে কেক কাটেন! কেউ বলতে চেয়েছেন যে এরকম জন্মদিনের পার্টি বাবার জন্মে দেখিনি।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ আমির কন্যা ইরা। প্রায় সময় বোল্ড ছবি পোস্ট করেন। কখনো কখনো বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানো নানান মুহূর্তের ছবি দেন তিনি। তবে, বাবার পাশে বিকিনি পরে জন্মদিন সেলিব্রেশন অনেকেই পজিটিভ ভাবে নেয়নি। চলুন এই নিয়ে নূন্যতম আলোচনা করা যাক।