ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

৯৯৯-এ ফোন, ৪ ঘণ্টার মধ্যে অপহৃত মাদরাসা ছাত্র উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল পেয়ে অপহৃতের ৪ চার ঘণ্টার মধ্যে আশফাক নামে এক মাদরাসা ছাত্রকে উদ্ধার করে পুলিশ।

আশফাক গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউপির নগরভেলা গায়েন বাড়ির আরশেদ আলী ফিরোজের ছেলে। নগরভেলা এলাকার মাদরাসাতুল কাউসার আল ইসলামিয়ার হেফজ বিভাগের ছাত্র ছিল আশফাক।

বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক। 

তিনি জানান, ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। তবে আসামি গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে। মঙ্গলবার রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে অপহৃত ওই ছাত্রকে উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কালীগঞ্জ থানার এসআই ও উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম জানান, মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল করে অপহরণের বিষয়টি পুলিশকে জানান ছাত্রের স্বজনরা। মাদরাসায় যাওয়ার পথে জোরপূর্বক অপহরণ করে মোটরসাইকেলে তুলে আশফাককে অপহরণ করা হয়। এ সময় অপহরণকারীরা মাদরাসা ছাত্রের স্বজনদের কাছে ফোনে মুক্তিপণ হিসেবে ১ লাখ টাকাও দাবি করে। টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দিয়েছে বলেও জানান আশফাকের স্বজনরা।

তিনি আরো জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়ে বিস্তারিত পুলিশকে জানানো হয়। পরে কালীগঞ্জ থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের দেয়া বিকাশ নম্বরের লোকেশন ট্রাক করে রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে আশফাককে উদ্ধার করা হয়