ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

৯৯ দিন পর কবর খুঁড়ে তোলা হলো ব্যবসায়ীর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০  

নোয়াখালীতে আদালতের নির্দেশে ৯৯ দিন পর কবর থেকে মো. সোহেল নামে এক ব্যবসায়ীর লাশ তোলা হয়েছে। মঙ্গলবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমামুল হাফিজ নাদিমের নেতৃত্বে কবর খুঁড়ে তার লাশ তোলে পুলিশ।

নিহত মো. সোহেল সদর উপজেলার পশ্চিম শুল্ল্যাকিয়া গ্রামের মো. আবুল কালামের ছেলে। তিনি নুরুপাটোয়ারীর হাটের মুদি ব্যবসায়ী ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমামুল হাফিজ জানান, নিহত পরিবারের আবেদনের প্রেক্ষিতে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১ এর নির্দেশে মঙ্গলবার সকালে সোহেলের লাশ তোলা হয়। তার ময়নাতদন্ত করা হবে।

সুধারাম থানার ওসি নবীর হোসেন বলেন, সোহেলকে পিটিয়ে ও বিষপানে হত্যার অভিযোগ এনে থানায় মামলা করেন নিহতের বাবা। পরে প্রধান আসামি মো. ফারুক হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

নিহতের বাবা আবুল কালাম বলেন, নুরুপাটোয়ারীর হাটে দীর্ঘদিন ধরে সুদের ব্যবসা করছিলেন নুর মোহাম্মদ। ২ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে সোহেলের দোকানে বসে ছিলাম আমি। ওই সময় নুর মোহাম্মদ এসে সোহেলের কাছ থেকে সুদ বাবদ ছয়-সাত লাখ টাকা পাবেন বলে জানান। পরদিন সকালে স্থানীয়দের উপস্থিতিতে নুর মোহাম্মদকে সুদের টাকা লেনদেনের বিষয়টি মীমাংসার সিদ্ধান্ত দেয়া হয়।

একই দিন সকাল ৯টার দিকে নিজ বাড়ির সামনে থেকে সোহেলকে মোটরসাইকেলে তুলে নেন সুদ ব্যবসায়ী নুর মোহাম্মদের ছেলে মো. ফারুক ও রুবেলসহ অজ্ঞাত এক যুবক। পরে নিজ মুদি দোকানের পেছনেই পেটানোর পর সোহেলের মুখে বিষ ঢেলে দেন তারা। পরে স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে দুপুরে মারা যান।