ব্রেকিং:
সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

৭ম বারের মত গ্রিনেসবুকে নাম লেখালেন নোয়াখালীর সন্তান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

ম বারের মত গ্রিনেসবুকে নাম লেখালেন নোয়াখালীর সন্তান কনক কর্মকার!!

এবার তিনি ফুটবল হাটুতে রেখে ৭ম বারের মতো গ্রিনেসবুকে বাংলাদেশের নাম লিপিবদ্ধ করলেন। ৭ম বারের মতো গ্রিনেস রেকর্ড গড়ার ক্ষেত্রে কনক কে স্পন্সর করেছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। নোয়াখালীর কৃতি সন্তান কনক কর্মকার এইবার আমেরিকান নাগরিক পারকার এর রেকর্ডটি ভেঙ্গে নতুন রেকর্ডটি করেন। কনক হাটুর উপর ফুটবলকে ৩ মিনিট ২৪ সেকেন্ড ভারসাম্য করে এই রেকর্ড করে যা পূর্বের রেকর্ড ছিল ২ মিনিট ২৩ সেকেন্ড।

কনকের পূর্বের রেকর্ড গুলো হলোঃ–

1st Record:
Most Cup balanced on the forehead is 1150.
2nd Record :
Longest duration balanceing a guiter is 25 minute.
3rd Record :
The most basketball neck catches in one minute is 36 time.
4th Record :
Longest duration balancing a guitar on the chin is 15 minute 39 second.
5th Record:
Most eggs balanced on back of hand is 15
6th Record :
Longest duration balancing a lawnmower on the chin is 7 minute.
7th Record :
Longest time balancing a football on the knee is 3 minute 24 second.

বাংলাদেশের সবচেয়ে বেশী গ্রিনেসবুক রেকর্ডান নোয়াখালীর এই কৃতি সন্তান। সবার প্রতি অনুরোধ এই পোষ্টটি সর্বোচ্চ শেয়ার করে বিশ্ববাসীকে জানিয়ে দেন যে নোয়াখালীর মানুষ কোন অংশে কম না।