ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

৫৭টি পূজামন্ডপের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০  

কোভিড-১৯ পরিস্থিতিতে ফেনী পৌর এলাকা ও সদর উপজেলার ৫৭টি দূর্গা পূজামন্ডপের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. এস আর মাসুদ রানার সভাপতিত্বে বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মোবারক হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরীন সুলতানা ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

এ সময় সদর উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আফতাবুল ইসলাম,  সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন বসাক, সাধারণ সম্পাদক সরোজ চক্রবর্তী, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সমর দেবনাথসহ স্বাস্থ্য বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বলেন, মহামারী করোনা পরিস্থিতির কারণে পৌরসভার ১১টি ও সদর উপজেলার ৪৬টি পূজা মন্ডপের  সেবায়েত, পূজারী ও মন্ডপে দূর্গাপূজার কাজে যারা নিয়োজিত থাকবেন তাদের জন্য জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।