ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

৪দিন পর কবর থেকে ধর্ষিতার লাশ উত্তোলন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২০  

রামগঞ্জ উপজেলার বাউরখাড়া গ্রামে গ্রাম পুলিশের মেয়ে ফাতেমা আক্তার প্রিয়া ধর্ষনের পর হত্যা করে তড়িঘড়ি লাশ দাফনের ৪দিন পর বুধবার দুপুরে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা মর্গে প্রেরন করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার সুমির উপস্থিতি এবং থানার ওসি মোঃ আনোয়ার হোসেনের সার্বিক সহযোগীতা লাশ উত্তোলন করার বিষয়টি ণিশ্চিত করেছেন থানার এস.আই মহসিন চৌধুরী। এ সময় ইউপি চেয়ারম্যান,মেম্বার সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সুত্রে জানায়,উপজেলার বাউরখাড়া গ্রামের আইয়ুব মাস্টার বাড়ির হারুন অর রশিদের বখাটে পুত্র বাহারুল আলম ৮ আগস্ট শনিবার বিকেলে গ্রাম পুলিশ লোকমান হোসেনের কিশোরী মেয়ে ফাতেমা আক্তার প্রিয়াকে কৌশলে পার্শ্ববর্তী বাড়ির আবুল কালামের বসতঘরে নিয়ে ধর্ষনের পর হত্যা করে হার্ট এ্যাটার্কে মারা গেছে বলে প্রচারনা করে।

সন্ধ্যার দিকে ধর্ষক বাহারুল তড়িগড়ি করে লাশ দাফনের সময় গোসল কাজে নিয়োজিত নারীরা ধর্ষনের আলামত দেখে স্বজনদের জানায়। খবর পেয়ে ৯ আগস্ট রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেনের নিদের্শে এস.আই মহসিন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করে এবং বাহারুল আলমকে গ্রেফতার করে আদালতে প্রেরন করে। আদালতে ঘাতক বাহারুল আলম ধর্ষন ও হত্যার কথা স্বীকার করলে বুধবার দুপুরে নিবার্হী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার সুমির উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

 রামগঞ্জ থানার ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন,উত্তোলনকৃত লাশ ময়না তদন্ত করতে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।