ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ মে ২০২০  

পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে রোগীদের স্বজনদের মাঝে খাবার বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের এক নেতা।

সোমবার দুপুরে হাসপাতালের জরুরি বিভাগের সামনে ২০০ জনের মাঝে ‘বিরিয়ানি’ বিতরণ করেন তিনি।

জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নিসারের উদ্যোগে এই খাবার বিতরণ করা হয়। এর আগে রমজান মাসে হাসপাতালে আগত রোগীর স্বজনদের জন্য সেহরির ব্যবস্থাও করেন তিনি।

খাবার বিতরণের সময় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক তানভীর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ব্যাপারে জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক চৌধুরী আফজাল হোসেন নিসার বলেন, অন্তত ঈদের দিন রোগীর স্বজনরা যেন ভালো খাবার খেতে পারেন সেজন্য আমার এ প্রচেষ্টা। লকডাউনের কারণে দোকানপাট সবকিছু বন্ধ রয়েছে। ফলে ঈদের দিনও রোগীর স্বজনরা চাইলে হোটেল থেকে কিছু কিনে খেতে পারবেন না। সেজন্য আমি খাবারের ব্যবস্থা করেছি। এতে করে অন্তত একবেলা হলেও তারা ভালোভাবে খেতে পারবেন।