ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় যাত্রীবাহী ট্রলার আটক ২৬ যাত্রী হোমকোয়ারেন্টাইনে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২০  

নির্দেশ অমান্য করে যাত্রী পারাপার করায় একটি ট্রলার আটক করেছে নৌ-বাহিনী। এসময় ট্রলারে থাকা ২৬যাত্রীকে আটক করে হোম কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত করে ছেড়ে দেওয়া হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ট্রলার মালিককে ৫হাজার টাকা জরিমানা করে। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা ঘাটে।

জানাযায়, দেশের বিভিন্ন জেলা থেকে হাতিয়ার উদ্দেশ্যে আসা ২৬জন যাত্রী গোপনে একটি ট্রলারে নলচিরা ঘাটে আসে । সংবাদ পেয়ে হাতিয়া নৌবাহিনীর সদস্যরা ট্রলার টিকে ঘাটে পৌঁছানোর আগেই আটক করে পেলে। এদের মধ্যে তাবলিগ জমাতের এক সদস্যও ছিল। পরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম গিয়ে ট্রলার মালিককে ৫হাজার টাকা জরিমানা করে।

এসময় ট্রলারে থাকা ২৬যাত্রীকে হাতিয়া পুলিশ থানায় নিয়ে আসা হয়েছে। পরে মেডিকেল পরিক্ষা করে সকলের শরীরে তাপমাত্রা নিয়ন্ত্রিত হওয়ায় অভিভাবকের জিম্মাই বাড়ীতে হোমকোয়ারেন্টাইন নিশ্চিত করার নির্দেশ দিয়ে ছেড়ে দেয়।

এবাপারে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মো: মনজু জানান, এদের মধ্যে তাবলিগে থাকা একজনকে আমারা গুরুত্ব দিয়ে মনিটরিং করেছি। সে চুয়াডাঙ্গা থেকে এসেছে। হাতিয়াতে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা না থাকায় তাকেও হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছি।