ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় ত্রাণ নয় সামাজিক সংগঠনের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

যারা সাহায্য সহযোগিতা নিচ্ছে তাদের অবস্থা কোন ভাবে দূর্বল নয়। তাই তাদেরকে ত্রাণ নয়, দেওয়া যায় উপহার সামগ্রী। এই চিন্তাভাবনা থেকে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় পৌরসভার ৩নং ওয়ার্ডে একটি সমাজিক সংঘঠনের উদ্যোগে বৃহস্পতিবার সকালে ৩শত ৫০ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এদের অধিকাংশকে বাড়ী বাড়ী গিয়ে উপহার সামগ্রী পৌছে দেওয়া হয়।
জানাযায় , সম্পূর্ন স্বেচ্ছা সেবী সংগঠন টেকসই সমাজ কল্যান এর উদ্যোগে এ উপহার সামগ্রী বিতরন করা হয়। পৌরসভার ৩নং ওয়ার্ড ও চরঈশ্বর ইউনিয়নের কিছু অংশের লোকজন এ সুবিধা পেয়েছেন। এতে প্রতিটি পরিবারকে কিছু শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র দেওয়া হয়।
প্রশাসনিক ভাবে সামাজিক দূরত্ব ও নিয়ম শৃংখলা নিশ্চিত করতে এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মো: সারোয়ার সালাম। সংগঠনের সাধারন সম্পাদক হাফেজ ইসমাইল হোসেন তাফসিরের নেতৃত্বে ১৫জনের একটি স্বেচ্ছাসেবী দল এ বিতরন কর্মসূচীতে সহযোগিতা করেন।