ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

হাতিয়ায় জাহাজমারা যুবলীগ অফিস ভাঙ্গচুরের অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ মার্চ ২০২১  

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে জাহাজমারা ইউনিয়ন যুবলীগ অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের জাহাজমারা বাজারে এই ভাংচুরের ঘটনা ঘটে। এর আগে আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এতে উভয় পক্ষের ১০ নেতা কর্মী আহত হয়।

জানাযায়, প্রথম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাহাজমারা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন এটিএম সিরাজ উদ্দিন। একই ইউনিয়নে দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন বর্তমান চেয়ারম্যান এ্যাডভোকেট মাছুম বিল্লা।

বুধবার সকালে জাহাজমারা বাজারে স্বতন্ত্র প্রার্থী মাছুম বিল্লার সমর্থকরা একটি মিছিল বের করলে নৌকার প্রার্থী সিরাজ উদ্দিনের সমর্থকরা তাতে হামলা চালায় বলে অভিযোগ করেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাছুম বিল্লা। মাছুম বিল্লা আরো অভিযোগ করে বলেন যে এসময় আমির হোসেন (৩৮), রুবেল (৩৫), রবিন (৪০)সহ তাঁর ১০ নেতা কর্মী আহত হয়। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে নৌকার প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও ইউনিয়ন যুবলীগের কার্যালয় ভাঙ্গচুর করে। এসময় তাঁরা যুবলীগ কার্যালয়ে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবিও ভাঙ্গচুর করে। এ ঘটনায় ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহাবুদ্দিন শাহীন ও যুগ্ম সাধারন সম্পাদক সুমন উদ্দিন একটি প্রেস নোট দেন। তাতে এ ঘটনার জন্য নৌকার প্রার্থীকে দায়ী করেন তাঁরা।

এ বিষয়ে প্রশ্ন করলে আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী এটিএম সিরাজ উদ্দিন বলেন , আমার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ন মিথ্যা। তবে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার কথা তিনি স্বীকার করেন।

উল্লেখ্য প্রথম ধাপে হাতিয়ায় ১১টি ইউনিয়নের মধ্যে ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আগামী ১১ এপ্রিল এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্টিত হবে।