ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

স্বামীকে রেখে পরপুরুষের সঙ্গে স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

‘নিখোঁজ’ হওয়া এক প্রবাসীর স্ত্রীকে পাবনা থেকে উদ্ধার করেছে পুলিশ। ওই নারী দুবাই প্রবাসী স্বামীকে রেখে আরেক যুবকের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন বলে জানাগেছে।পুলিশ জানায়,বেলাল হোসেনের মেয়ে উম্মে হানি বিথির সঙ্গে আট মাস আগে বিয়ে হয় লক্ষীপুরের রামগঞ্জের দুবাই প্রবাসী সাফায়েত হোসেনের। বিয়ের মাস খানেক পরে সাফায়েত প্রবাসে চলে যান। মুঠোফোনের মাধ্যমে পাবনার ফরিদপুর উপজেলার বুনাই নগরের ফজলে রাব্বির সঙ্গে পরিচয় হয় বিথির। একপযার্য়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

১৬ জুন রাতে ফজলে রাব্বি বিথির সঙ্গে দেখা করতে যায় চাটখিলে। এরপর ওই রাতেই তারা পালিয়ে প্রথমে ঢাকা এবং পরের দিন পাবনার ফরিদপুরে চলে যান। ১৭ জুন ৭০ হাজার টাকা দেনমোহরে বিথির সঙ্গে ফজলে রাব্বির বিয়ে করেন।পুলিশ শুক্রবার সকালে ফজলে রাব্বির বাড়িতে গিয়ে বিথি ও রাব্বিকে আটক করে। পরে শনিবার সকালে থানায় নিয়ে আসে।

বিথির অভিযোগ, রাব্বি ভিডিও কলে কথা বলার সময় আপত্তিকর কিছু ছবি তুলে ও ভিডিও কল রেকর্ড করে রাখে। ওই ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তার সঙ্গে দেখা করে। এরপর তার সঙ্গে যেতে বাধ্য করেন। পরে তাকে ৭০ হাজার টাকা দেনমোহরে বিয়ে করেন। 

ফজলে রাব্বি বলেন, বিথি স্বেচ্ছায় তাদের বাড়ি থেকে চাটখিল এসে আমার সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছে। সে নিজেই আমাকে চাটখিল থেকে নিয়ে যাওয়ার জন্য বলে। এরপর ঢাকা থেকে চাটখিল এসেছিলাম।