ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর পরকীয়ার খবরে স্বর্ণ ব্যবসায়ীর আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জের রাজগঞ্জে স্ত্রীর পরকীয়ার খবরে স্বর্ণ ব্যবসায়ী রাজিব চন্দ্র কুরি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।নিজের শয়নকক্ষে সিলিং ফ্যানে ঝুলে তিনি আত্মহত্যা করেছেন।

নিহতের ছোট ভাই পলাশ কুরি জানান, তার বড় ভাই রাজিব চন্দ্র কুরি স্থানীয় রাজগঞ্জ বাজারে স্বর্ণের ব্যবসা করতেন। দু'বছর আগে সোনাইমুড়ী পৌর এলাকায় প্রিয়ন্তী রানী কুরির সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের বনিবনা হচ্ছিল না।

ইতিমধ্যে তাদের ১ কন্যা সন্তান জন্মগ্রহণ করে। কয়েক মাস আগে রাজিব তার স্ত্রীকে নিয়ে বোনের বাড়ি বেড়াতে গেলে প্রিয়ন্তী সেখান থেকে ৫০ তোলা স্বর্ণের গয়না চুরি করে রাতে সোনাইমুড়ী বাপের বাড়ি চলে যান। এরপর থেকে তাদের মধ্যে মনোমালিন্য আরও বেড়ে যায়।

এরই মধ্যে প্রিয়ন্তী তার বাবার বাড়ি এলাকায় পরকীয়ায় জড়িয়ে পড়েছে এমন খবরে মেয়ের কথা বলে স্ত্রীকে অনেক বুঝানোর চেষ্টা করেন রাজিব। তিনি আত্মীয়দের সহযোগিতা নিয়েও স্ত্রী-কন্যাকে বাড়ি আনতে না পেরে দুপুরে নিজের বসতঘরে নিজ সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন।

রাজিবের ছোট ভাই পলাশ কুরি আরও জানান, তার ভাইয়ের লাশ সৎকারের পর তার ভাইয়ের হত্যা প্ররোচণার অভিযোগ এনে প্রিয়ন্তি রানী ও তার পরিবারের বিরুদ্ধে মামলার ব্যাপারে আইনজীবীর সঙ্গে সিদ্ধান্ত নেবেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইকবার বাহার চৌধুরী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ তার স্বজনদের বুঝিয়ে দেয়া হবে।