ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সোনাপুর-কবিরহাট সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীতে ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও এক যাত্রী আহত হয়েছেন। 
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার অশ্বদিয়া ইউপির সোনাপুর-কবিরহাট সড়কের ওয়াপদা পোল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার আইয়ুবপুর গ্রামের আবুল কালামের ছেলে মো. রিপন ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাবেদ হোসেন। আহত নাঈম নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবদুল মান্নানের ছেলে।    

সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, কবিরহাট থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে সোনাপুর-কবিরহাট সড়কের ওয়াপদা পোল সংলগ্ন এলাকায় বাড়িতে যাওয়ার পথের সামনে নামে ওই তিন যাত্রী। এ সময় পিছন দিক থেকে আসা একটি দ্রুত গতির ট্রাক তাদের চাপা দিলে তিনজনই গুরুতর আহত হয়। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিপন ও জাবেদকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় নাঈমকে ঢাকা নিয়ে যাওয়া হয়।   

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।এর আগে দুপুরে সড়ক দুর্ঘটনায় জেলার সুবর্ণচর উপজেলার দুইজন ও  বেগমগঞ্জ উপজেলার একজন নিহত হয়েছেন।