ব্রেকিং:
দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় মুদি দোকানি নিহত, আটক ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২০  

নোয়াখালীর সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় রাহাত হোসেন নামে (২০) এক মুদি দোকানি নিহত হয়েছে। নিহত রাহাত হোসেন পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ির ফজলুল হকের ছেলে।
মঙ্গলবার ভোর ৫টায় উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এই ঘটনা ঘটে।
এঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো ও হিজবুত তওহীদ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সুত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্রো ও হিজবুত তাওহীদের নেতা মহিন উদ্দিনের নেতৃত্বে পোরকরা পশ্চিম পাড়ার মো. কালা, মিলন, নান্টু, শাকিলসহ একদল মুখোশধারী সন্ত্রাসী মঙ্গলবার ভোর ৫টায় সিএনজি ও মোটরসাইকেল যোগে কাবিলপুর উত্তরপাড়ায় হামলা চালায়। সন্ত্রাসীরা হাজ্বী সুপার মার্কেটে আগুন ধরিয়ে দেয়, খবর পেয়ে মুদি দোকানি রাহাত হোসেন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। সে কাবিলপুর নানার বাড়িতে থেকে ব্যবসা-বাণিজ্য করতো।
নিহতের পিতা ফজলুল হক জানান, দোকানে আগুন ধরিয়ে দেয়ার খবর পেয়ে ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা তার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
প্রসঙ্গত: গত ২৮ মার্চ চাষির হাট ইউনিয়নের পৌরকরা পশ্চিম পাড়ার একদল যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই ইউনিয়নের কাবিলপুর গ্রামবাসীর উপর ও মসজিদে সন্ত্রাসী হামলা চালায়। ওই সময় গণপিটুনিতে পৌরকরা গ্রামের ইব্রাহিম খলিল সুমন নামে এক যুবক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এঘটনার জেরে মঙ্গলবার ভোর ৫টায় পোরকরা পশ্চিম পাড়ার নুরুল হক মেম্বারের ছেলে ও হিজবুত তাওহীদের এমাম সেলিমের ছোট ভাই মহিন উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টাের নেতৃত্বে হামলা চালানো হয়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার মূল হোতা মহিন উদ্দিন ও মেহরাব হোসেন ভুট্টােকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছে তাদেরও ধরার চেষ্টা চলছে।