ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে ব্যবসায়ীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

জেলার সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া বাজারের ব্যবসায়ী আবদুল ওহাবের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ব্যবসায়ী ও জনসাধারন। বুধবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ব্যবসায়ীদের এ মানববন্ধনে শত শত ব্যবসায়ী ও জনসাধারন অংশগ্রহন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আমিশাপাড়া ইউপি সদস্য মোঃ বাবলু, মোঃ বাবুল মেম্বার, কবির মেম্বার, ব্যবসায়ী নাজিম উদ্দিন চৌধুরী, নিজাম উদ্দিন, দিদারুল আলম, মাইন উদ্দিন বাবু, আলী হোসেনসহ বাজার ব্যবসায়ীরা।

তথ্য সূত্রে জানা যায়, গত সোমবার রাতে আমিশাপাড়া বাজারের ক্রোকারিজ ব্যবসায়ী আবদুল ওহাবের উপর ১৫-২০ জন মুখোশধারী সন্ত্রাসী হামলা চালায়। এ সময় তারা গুলি, রামদা, হকস্টিক, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জ্বিত ছিল। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

মানববন্ধনে বক্তরা বলেন, আমিশাপাড়া বাজারে দীর্ঘদিন থেকে বহিরাগত সন্ত্রাসীরা চাঁদাবাজি করে আসছিল। ব্যবসায়ীরা চাঁদাদিতে অস্বীকার করার কারণে প্রায় বাজারের হামলা হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় এ হামলার ঘটনা ঘটেছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠ বিচার ও ব্যবসায়ীদের নিরাপত্তার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য এইচএম ইব্রাহীম বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ যারাই সন্ত্রাসী কার্যক্রম করবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সোনাইমুড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সামাদ পিপিএম বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।