ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে বিবাহের ১ মাসের মাথায় স্বামীর বিরুদ্ধে অপহরণ মামলা!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষীরহাটে পালিয়ে বিয়ে করার ১ মাসের মাথায় স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে থানায়

অপহরণ, লুটপাট, ধর্ষণের মামলা করেছে আয়েশা আক্তার নামক এক নারী।

রবিবার রাতে আয়েশা আক্তার বাদী হয়ে সোনাইমুড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ স্থানীয় চাষীরহাট বাজারের সোলাইমান (৩২) নামে এক ব্যবসায়ীকে আটক করে আদলতে প্রেরণ করে। স্ত্রী আয়েশা আক্তারকে শারীরীক পরিক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা অপর আসামীরা হচ্ছে স্বামী মোরশেদ আলম, ভাশুর মো. আযাদ হোসেন ও স্থানী ইউপি সদস্য মহসিন।

জানা যায়, উপজেলার চাষীরহাট ইউনিয়নের পোরকরা গ্রামের আলী আহমদের ছেলে অজি উল্যার সাথে একই গ্রামের চান মিয়ার মেয়ে আয়েশা আক্তার (৩৭) গত ২০০৭ সালে বিবাহ হয়। দাম্পত্ত জীবনে তাদের সংসারে ২ কন্যা ও একটি পুত্র সন্তান রয়েছে। বিবাহের
পর থেকে তাদের মধ্যে দাম্পত্ত্ব কলহ লেগে থাকে এসুবাদে উপজেলার ১ নম্বর জয়াগ ইউনিয়নের ভাওরকোর্ট গ্রামের বাচ্চু মিয়ার ছেলে ও চাষীরহঠের স্থানীয় ব্যবসায়ী মোরশেদ আলমের সাথে আয়শা আক্তারের পরকিয়া সম্পর্ক গড়ে উঠে এবং তারা একাধিক বার একে অপরের হাত ধরে কয়েক দিনের জন্য উধাও হয়ে যায়। সর্বশেষ গত বছরের ৯ অক্টোবর
আয়েশা আক্তার স্বামী অজি উল্যাকে তালাক দেয় এবং মোরশেদ আলমের সাথে ৩ লক্ষ ৫০ হাজার টাকা দেন মোহর ধায্য করে লক্ষিপুর আদালতে নোটারি পাবলিক এর মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিবাহের এক মাসের মাথায় আয়েশা আক্তার পিতার বাড়ীতে বেড়াতে এসে পূর্ব স্বামীর সাথে পুন: সখ্যতা গড়ে উঠে। উভয়ের সিদ্ধান্ত মোতাবেক তারা থানায় এসে লুটপাট, ধর্ষন, অপহরনে অভিযোগ এনে ৪ জনকে আসামী করে একটি এজাহার দায়ের করলে পুলিশ এটি নিয়েমিত মামলা রুজ্জু করে এবং সোলায়মানকে আটক করে।

মামলার আসমী আযাদ হোসেন দাবী করে আমি চাষীরহাটে দির্ঘদিন সুনামের সাথে ব্যবসা করে আসছি। আমার ভাইয়ের সাথে এই প্রেমের সম্পর্কের কারনে একবার পালিয়ে যাওয়ার পরে আমি নিজে চেষ্টা করে ঐ নারীকে উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করি। এখানে অপহরন বা অন্য কোন বিষয় নেই। একটি মহল অসৎ উদ্দেশ্যে ষড়যন্ত্রমুলক আমাকে ফাসানোর অপচেষ্টা করছে।

মহসিন মেম্বার দাবী করেন গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উল্লেখিত নারীর ভাশুর নজির উল্যা আমার প্রতিদ্বন্দী প্রার্থী ছিলো।

এ বিষয়ে কথা হলে চাষীরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন জানায় মামলার বাদী আয়েশা আক্তারের সাথে দির্ঘদিনের পরকিয়ার কারনে ইতি মধ্যে তারা একাধিকবার পালিয়ে বিয়ের চেষ্টা করে। শেষ বার তারা উভয়ের সিদ্ধান্তে পালিয়ে গিয়ে বিয়ে করে।

এসময় মহসিন মেম্বার সহ গন্যমান্যরা ঘটনা মিমাংশার চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে তার বিরুদ্ধে এমন অভিযোগ করা হয়। এতে স্থানীয় বিভিন্ন বিষয় জড়িত রয়েছে।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার দতন্তকারী কর্মকর্তা ইমদাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় বাদীর এজহারের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।