ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে পৌরসভা যুবলীগের সভাপতির উপর সন্ত্রাসী হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদোনা এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে পৌরসভার আওয়ামী যুবলীগের সভাপতি সামছুল আলম দয়ালের উপর সন্ত্রাসী হামলায় তিনিসহ তার ম্যানেজার হানিফ আহত হয়েছে। খবর পেয়ে ঘটনার পর পর পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করে, ঘটনার স্থল পরির্দশন করে।

দয়াল জানান, একেই সময় ব্যবসা প্রতিষ্ঠানে ইশরাত ট্রেডাসে হামলা করে বিকাশ কাউন্টারের নগদ ৭০ হাজার টাকা লুট আসবাপত্র মালামাল ভাংচুর অভিযোগ করেন। শনিবার রাতে এই হামলার ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় দু’গ্রুফের মধ্য উত্তেজনা বিরাজ করছে।

সোনাইমুড়ি থানার ওসি আবদুস সামাদ জানান, তচ্ছু ঘটনা নিয়ে হামলাকারী ও আহতদের মধ্য কথা কাটাকাটি হয়। আহত পৌর যুবলীগের আহবায়ক
দয়ালকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি আরো জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।