ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মহিলা সহ ৪ জন আহত হয়েছে। হামলার ঘটনায় শাহ আলম (৫০) ও আব্দুল বারেক (৫২) নামে ২ জনকে আটক করে থানা পুলিশ। উপজেলার বারগাঁও ইউনিয়নের দৌলতপুর গ্রামের পাটোয়ারী বাড়ির সামনের রাস্তায় শুক্রবার রাত আনুমানিক ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ নিয়ে বেল্লাল হোসেন (৬০) বাদী হয়ে থানায় একটি মামলা করেন। ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা যায়, দৌলতপুর পাটোয়ারী বাড়ির মৃত জালাল আহমেদের ছেলে বেল্লাল হোসেনের সঙ্গে একই বাড়ীর শাহ আলম গংদের দীর্ঘদিন ধরে মামলা মোকদ্দমার বিষয় নিয়ে মতবিরোধ চলে আসছিলো। এরই জের ধরে শুক্রবার একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের শাখাওয়াতের নেতৃত্বে শাহ আলম, শাহজাহান, আব্দুল বারেকসহ ৮ জন ও অজ্ঞাতনামা ৫/৬ জন বেল্লাল হোসেনের উপর অতর্কিত হামলা চালায়। পরে হামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে গেলে বেল্লাল হোসেনের স্ত্রী হোসনেয়ারা বেগম, ভাতিজা এমদাদ হোসেন ও ভাগিনা জামালকেও সন্ত্রাসীরা দেশীয় তৈরি লোহার রড, স্টিলের টর্চলাইট, লাঠি সোটা ইত্যাদি দিয়ে এলোপাতাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে বেদনাদায়ক নীলা ফুলা ও রক্তাক্ত জখম করে। পরে পুলিশের সহযোগিতায় স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ পিপিএম জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং ২ জনকে আটক করা হয়েছে, জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।