ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে নৌকার টিকিট চান আওয়ামী লীগের ৪ নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যশী ৪ নেতা লবিং করছেন। এই ৪ জন প্রার্থী দলীয় মনোনয়ন পেতে পৌর শহরে পোস্টার ব্যানার ফেস্টুন টানিয়ে তাদের প্রার্থিতার জানান দিচ্ছেন। সোনাইমুড়ী পৌরসভা নির্বাচন দীর্ঘদিন থেকে মামলার কারণে আটকে ছিল। প্রায় সাত বছর পর গত ৫ই জানুয়ারি নির্বাচন কমিশন এক  প্রজ্ঞাপনে ১৭ই জানুয়ারি মনোনয়নপত্র দাখিল, ১৯শে জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৬শে জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন এবং ১৪ই ফেব্রুয়ারি সোনাইমুড়ী পৌরসভার নির্বাচনের দিন ধার্য করেন। এছাড়াও আওয়ামী লীগের নৌকার টিকিট পেতে নোয়াখালী থেকে ঢাকা দৌড়ঝাপ করছেন এসব নেতারা।


ইতিমধ্যে আওয়ামী লীগের ধানমণ্ডি দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন বর্ষীয়ান নেতা জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা নুরুল হক (ভিপি) চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান খলিল, জেলা যুবলীগের সদস্য ও সোনাইমুড়ী পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবু সায়েম।


দীর্ঘদিন পর নির্বাচনের তারিখ ঘোষণা করায় পৌরবাসীদের মধ্যে এক ধরনের আনন্দ বিরাজ করতে দেখা গেছে। পাড়া-মহল্লায় অলিতে গলিতে মানুষের মধ্যে নির্বাচন নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে মনোনয়ন প্রত্যাশী চারজনের মধ্যে তিনজনই ভানুয়াই গ্রামের কৃতি সন্তান বলে জানা গেছে।


সোনাইমুড়ী পৌর আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে আলাপকালে তারা জানান, সাবেক ছাত্রলীগ সভাপতি, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ভিপি নুরুল হক চৌধুরীসহ ৪ জন মনোনয়ন প্রত্যাশীর মধ্যে যাকে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার টিকিট দেবেন, আমরা তার হয়েই মাঠে কাজ করে জয়যুক্ত করবো।।