ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে করোনা নিয়ে সংঘর্ষ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

সোনাইমুড়ী উপজেলার চাষীরহাট ইউনিয়নে করোনা ভাইরাস নিয়ে কথা কাটাকাটিকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত রফিকুল ইসলাম শুভ (২২) নামের এক যুবক মারা গেছে।

নিহত যুবক চাষীরহাট ইউনিয়নের দক্ষিণ পোরকরা গ্রামের খাশের বাড়ীর নজির আহমদের ছেলে। পেশায় যুবক সিএনজি চালক ছিল।সোমবার ভোরে নোয়াখালী জেনারেল হাসপাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর উত্তরপাড়ায় অনেকে চায়ের দোকানে আড্ডা দিচ্ছে। এসময় সিএনজিচালক শুভ স্থানীয়দের করোনাভাইরাস নিয়ে সতর্কতামূলক আড্ডা না জমাতে বলে। এই নিয়ে কথা কাটি হলে স্থানীয় কয়েকজন শুভর মোবাইল কেড়ে নিয়ে যায়।

রবিবার রাতে শুভসহ কয়েকজন মোবাইল আনতে গেলে আবার কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় স্থানীয় মসজিদে ডাকাত বলে মাইকিং করা হলে এলাকার লোকজন একত্রিত হয়ে শুভসহ সবাইকে ধাওয়া করে। এ সময় স্থানীয়দের গণপিটুনিতে শুভ গুরুতর আহত হয়।

খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মসজিদের পাশের সড়কের পাশে অচেতন অবস্থায় শুভকে দেখতে পেয়ে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে সোমবার ভোরে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রোববার রাতে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় সিএনজি চালক সুমনকে আমরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিলাম। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।