ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সেনবাগে ৩৩টি মামলায় জরিমানা ৬০ হাজার ৭০০ টাকা!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ মে ২০২০  

লকডাউনের মধ্যে সেনবাগ উপজেলা ছাতারপাইয়া,কানকিরহাট ও গাজীরহাট বাজারের অবৈধভাবে ব্যাবসা প্রতিষ্ঠান খোলা রাখা,ক্রেতাদের জনসমাগম করায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে। এই সময়, মোটোরসাইকেল অধ্যাদেশ ও সামাজিক দূরত্ব না মানায়, মাক্স না পরা, জনসমাগম করায় দণ্ডবিধি ২৭১ অনুযায়ী  ৩৩টি মামলায় ৬০,৭০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন সেনবাগ উপজেলার নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদার। এ সময় তিনি ২৮টি মামলায় ৫০,৭০০ টাকা জরিমানা করেন।

অপরদিকে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সেনবাগ উপজেলার সহকারী কমিশনার ভূমি ক্ষেমালিকা চাকমা। এ সময় তিনি ক্রেতা ও বিক্রেতাদের কে ৫ টি মামলায় ১০,০০০ টাকা জরিমানা করেন। 

নির্বাহী অফিসার সাইফুল ইসলাম মজুমদার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ক্ষোমালিকা চাকমা জানান, জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।