ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সেনবাগে স্বামীর বিরুদ্ধে জিডি করায় স্ত্রীকে হত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীর সেনবাগের মোহম্মদপুরে স্বামীর বিরুদ্ধে থানায় জিডি করায় হাছিনা আক্তার পাখি নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ অভিযোগ উঠেছে ওই গৃহবধূর স্বামী আনোয়ার হোসেনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দক্ষিণ রাজারামপুর গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।নিহত হাছিনা আক্তার পাখি ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউপির বেটারপাড়া গ্রামের আবু তাহেরের মেয়ে। তিনি দুই ছেলে ও এক মেয়ের মা।

নিহতের চাচাতো ভাই ইউনুছ অভিযোগ করে বলেন, ১২ বছর আগে সেনবাগের মোহাম্মদপুর ইউপির দক্ষিণ রাজারামপুর গ্রামের রুহুল আমিনের ছেলে আনোয়ারের সঙ্গে পাখির বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন অজুহাতে তাকে মারধর করতো আনোয়ার। সে কোনো কাজ করতো না দেখে কয়েক মাস আগে তার ভাই ও শ্বশুর মিলে তাকে একটি সিএনজি চালিত অটোরিকশা কিনে দেয়। এরপরও বিভিন্ন সময় টাকার জন্য আনোয়ার মারধর করতো পাখিকে।

সর্বশেষ গাড়ির লাইসেন্স করার টাকার জন্য পাখিকে চাপ দেয় আনোয়ার। দু’দিন আগে পাখির বাবা আনোয়ারকে ২০ হাজার টাকা দেয়, কিন্তু তাতেও আনোয়ার ক্ষান্ত হয়নি সে আরো টাকার জন্য পাখিকে মারধর করে। 

ইউনুছের দাবি বুধবার পাখি থানায় গিয়ে তাকে মারধরের ঘটনায় একটি জিডি করে এবং তার একটি কপি বাড়িতে নিয়ে আসে। এ ঘটনার জের ধরে রাতে আনোয়ার বাড়িতে এসে কপিটি ছিঁড়ে আগুনে পুড়িয়ে দেয় এবং পাখিকে মারধর করে হত্যা করে ঘরের মধ্যে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

সেনবাগ থানার (ওসি) মিজানুর রহমান বলেন, নিহত হাছিনা আক্তার পাখির কোনো লিখিত অভিযোগ আমরা পাইনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।