ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সেচপাম্পে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল শ্রমিকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে সেচপাম্পে বিদ্যুৎস্পৃষ্টে এক মৎস্য শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত মো. সালাউদ্দিন উপজেলার ৫ নম্বর চর জুবলী ইউনিয়নের চর ব্রার্গা গ্রামের আবদুর রশীদের ছেলে।

শুক্রবার রাত ৯টার দিকে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে একই দিন সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ২৭ ধ্রোণ এলাকার আবদুল খালেক কন্টাক্টরের এগ্রো ফিশারিজ খামারে বিদ্যুৎস্পৃষ্টের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সালাউদ্দিন সন্ধ্যার দিকে সেচপাম্প দিয়ে মৎস্য খামারের একটি পুকুরের পানি কমানোর কাজ করছিলেন। একপর্যায়ে অসাবধানতাবশত সেচপাম্প থেকেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে নিলে তিনি মারা যান।

চরজব্বর থানার ওসি মো. জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পরবর্তীতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।