ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সেই নেতার বিরুদ্ধে আরও ১ গৃহবধূ ধর্ষণের অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে (২৯) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগের বহিষ্কৃত নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফ চার দিনের রিমান্ডে রয়েছে। এরই মধ্যে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে আরও এক গৃহবধূ (২৭) থানায় একটি অভিযোগ দিয়েছেন। শুক্রবার রাতে ওই গৃহবধূর লিখিত অভিযোগটি পেয়েছেন বলে নিশ্চিত করেছেন চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা গেছে, নোয়াখলা ১নং ওয়ার্ডের ওই নারীর স্বামী ঢাকায় ব্যবসা করার সুবাদে তার ভাই, এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে শ^শুরবাড়িতে থাকত। ২০১৮ সালের ১৫ ডিসেম্বর তার ছেলে-মেয়ে নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। ওই রাতে খাবার খেয়ে ছোট ভাইসহ ঘুমিয়ে পড়ে গৃহবধূ। রাত প্রায় ২টার দিকে তার প্রতিবেশী মজিবুর রহমান শরীফ গৃহবধূর ঘরের জানালার কাচ ভেঙে তার দিকে অস্ত্র ধরে দরজা খুলতে বলে। কিন্তু ওই গৃহবধূ দরজা খুলবে না বলার সাথে সাথে শরীফ ঘরে দুই রাউন্ড গুলি ছুঁড়ে। নিরুপায় হয়ে ভয়ে সে দরজা খুলে দিলে শরীফ ঘরে ঢুকে গৃহবধূর ভাইকে ওড়না দিয়ে হাত-পা খাটের সাথে ও গামছা দিয়ে মুখ বেঁধে ফেলে। পরে শরীফ গৃহবধূকে ঘরের পূর্ব পাশের একটি কক্ষে নিয়ে অস্ত্রের মুখে ধর্ষণ করে এবং যাওয়ার সময় কাউকে কিছু বললে হত্যার হুমকিও দিয়ে যায়। ঘটনাটি ওই নারী তার স্বামীকে বললেও শরীফ প্রভাবশালী, অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে কাউকে জানাননি। কিন্তু সম্পতি শরীফ পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার খবর শুনে ওই নারী থানায় এসে তাকে ধর্ষণের বিষয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এক গৃহবধূ শরীফের বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ করেছেন। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করেন শরীফ। ওইদিন পুলিশ অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি মোবাইল, একটি বিয়ারের খালি ক্যান, এক বক্স কনডম, তিনটি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। ধর্ষণ ও অস্ত্র মামলায় বৃহস্পতিবার শরীফকে চার দিনের রিমান্ড দিয়েছে পুলিশ।