ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সুবর্ণচরে বসত ঘরের সামনে গাঁজা চাষ, যুবক গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে বসত ঘরের সামনে গাঁজা চাষ করায় পুলিশ এক যুবকে আটক করেছে।


আটককৃত, শেখ ফরিদ বিষু (৩৫) উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পশ্চিম চরবাটা গ্রামের সেন্টার বাজার সংলগ্ন আশ্রয়ণ কেন্দ্রের আবদুল মালেকের ছেলে।
বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর পৌনে ২টার দিকে তাকে উপজেলার  চরবাটা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের পশ্চিম চরবাটা সেন্টার বাজার সংলগ্ন আশ্রয়ণ কেন্দ্র থেকে আটক করা হয়।
স্থানীয়রা জানায়, সে আশ্রয়ণ কেন্দ্রের বসত ঘরের সামেন গাঁজা চাষ করে আসছে। চাষকৃত গাঁজা এলাকায় ক্রয়-বিক্রয় করে যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলেদিচ্ছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে চরজব্বার থানার পুলিশ অভিযান চালিয়ে ৪টি গাঁজা গাছসহ গাঁজাচাষী বিষুকে গ্রেফতার করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক জিয়া বিষয়টি নিশ্চিত করেন।   তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।