ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

সুবর্ণচরে গণধর্ষণ মামলার সাক্ষ্য দেয়ায় বাদীর ভাইকে পিটিয়ে আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

নোয়াখালী সুবর্ণচরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রাতে নারীকে (৪০) গণধর্ষণ মামলায় আদালতে সাক্ষী দেয়ায় বাদীর ছোট ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকাল ৯টায় চর জুবিলী ইউনিয়নের একরাম নগর এলাকায় এই ঘটনা ঘটে। তবে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের ভাষ্য, ইটভাটা শ্রমিকের চিকিৎসা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধে তাকে মারধর করা হয়েছে। ৯ই ফেব্রুয়ারি তাদের মামলার সাক্ষী হিসেবে তার ছোট ভাই নোয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সাক্ষ্য দেন বলে জানিয়েছেন ধর্ষণ মামলার বাদী। তার অভিযোগ, গতকাল সকাল ৯টার দিকে তার ছোট ভাই একরাম নগর এলাকায় গেলে ছায়েদুল হকসহ কয়েকজন তাকে লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মকভাবে আহত করে একটি দোকানে আটকে রাখে। লোকমুখে তিনি ঘটনা শুনে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে নিয়ে সেখানে গেলেও তাকে উদ্ধার করতে পারেননি। পরে চরজব্বর থানা পুলিশ গিয়ে তার ভাইকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠান। দুপুরে হাসপাতালে গিয়ে দেখা যায় গুরুতর আহত অবস্থায় বিছানায় পড়ে আছেন ওই ব্যক্তি।

ব্যথার কারণে কথা বলতে পারছিলেন না। এই সময় পাশে থাকা তার ভাবি বলেন, তার ওপর নির্যাতনের ঘটনার বর্ণনা গত রোববার আদালতে তুলে ধরায় তার দেবরকে পিটিয়ে আহত করেছে মামলায় কারাগারে থাকা আসামিদের লোকজন। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান। চরজব্বর থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, গত শুক্রবার চিকিৎসক সুমনের পচনধরা পা কেটে ফেলতে হবে জানানোর পর পরিবারের লোকজন ক্ষিপ্ত হয়। এর জের ধরে গতকাল সকালে তাকে স্থানীয় একরাম নগর পেয়ে মারধর করা হয়। খবর পেয়ে তিনি পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠান, অপরদিকে নির্যাতনকারী ছায়েদুল হককে ১৬ই ফেব্রুয়ারি আটক করে চরজব্বর থানা পুলিশ।