ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সিআইডি প্রধান হলেন নোয়াখালীর সন্তান ব্যারিস্টার মাহবুব

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ মে ২০২০  

বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন ৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে. গত ৩ মে রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারির মাধ্যমে এই বদলির আদেশ জারি করা হয়।

বদলিকৃত ৫পুলিশ কর্মকর্তার মধ্যে ব্যারিস্টার মাহবুবুর রহমান নোয়াখালীর হাতিয়া উপজেলার সন্তান. তার বাবা মরহুম আবদুল মালেক উকিল দীর্ঘদিন হাইকোর্টে আইন পেশায় নিয়োজিত ছিলেন. ব্যারিস্টার মাহবুব হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলীর ছোট ভাই।

প্রজ্ঞাপন সূত্রে জানা যায় পুলিশ স্টাফ কলেজের উপ পুলিশ মহাপরিদর্শক মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী কে পুলিশ সদর দপ্তরে (টিআর) বদলি করা হয়েছে.। অন্যদিকে পুলিশ সদর দপ্তরের উপ পুলিশ মহাপরিদর্শক এস এম রুহুল আমিন কে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক চলতি দায়িত্বে, টুরিস্ট পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে হাইওয়ে পুলিশের প্রধান হিসেবে বদলি করা হয়েছে।

অন্যদিকে সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল আহসান কে পুলিশের এন্টি টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে। জনস্বার্থে জারীকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে