ব্রেকিং:
দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সাকিবের প্রিয়জনদের চমকে দিল নাইট রাইডার্স

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২১  

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে এখন ভারতে অবস্থান করছেন। তার তিন সন্তানকে নিয়ে স্ত্রী উম্মে আহম্মেদ শিশির আছেন যুক্তরাষ্ট্রে। নবজাতককে রেখে খেলার টানে সাকিব ভারতে আছেন।  অলরাউন্ডারের এই আবেগকে গুরুত্ব দিয়েছে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। 

সাকিবের পরিবারের জন্য বিশেষ উপহার জার্সি পাঠিয়েছে কলকাতা নাইট রাইডার্স। 

সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির, দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম হাসান এবং ছেলে আইজাহ আল হাসানের জন্য জার্সি উপহার দিয়েছে নাইট শিবির। এই উপহার পেয়ে অবাক সাকিবের প্রিয়জনেরা।

জার্সির ছবি পোস্ট করেছেন সাকিব। সেটিও বিশেষ দিনে। কারণ গত ১৫ মার্চ সাকিবের ঘর আলো করে আসে তার তৃতীয় সন্তান। বৃহস্পতিবার তার সন্তানের একমাস পূরণ হয়েছে। 

একমাস পর এদিন ছেলের নাম প্রকাশ করেছেন সাকিব। জার্সিতে লেখা ছিল, সাকিবের একমাত্র ছেলের নাম –আইজাহ আল হাসান।

 

এ ছাড়া পোস্টটির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘এক  মাস পূরণের শুভেচ্ছা আমার ছেলে আইজাহ আল হাসান! তুমি আমাদের ছোট পরিবারকে পূর্ণ করেছো। তুমি দুই বোনের ভালোবাসার ভাই, যাদের কাছে তুমি চাঁদের মতো। আমরা তোমাকে পেয়ে ধন্য! আমার পূর্ণ পৃথিবী।’

একই পোস্ট করে ছেলের নাম জানিয়েছেন সাকিবের স্ত্রী শিশিরও। 

প্রসঙ্গত, ১২-১২-২০১২ সালে উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাকিব। ২০১৫ সালের নভেম্বরে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা।  ২০২০ সালের ২৪ এপ্রিল মাসে দ্বিতীয় কন্যার বাবা হন এই তারকা অলরাউন্ডার। তার নাম রাখা হয় ইরাম হাসান। এরপর ২০২১ সালের শুরুতেই তৃতীয় সন্তান আসার খবর জানান সাকিব।