ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সাংবাদিকদের সাথে আওয়ামী লীগের এমপি প্রার্থীর মতবিনিময়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের-২৭৫, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। ২৭ মার্চ শনিবার বেলা ১২ টার দিকে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময় সভায় এই আহবান জানান তিনি।
এড. নয়ন বলেন, নৌকার বিজয় হলে এলাকার প্রতিটি রাস্তাঘাট, ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ সবক্ষেত্রেই উন্নয়ন বিস্তৃত করা হবে। জনগণের যেকোন সমস্যায় আমি পাশে আছি। উন্নয়নের বিষয়ে কাউকে আমার কাছে আসতে হবে না। কোথায় উন্নয়ন করতে হবে শুধু আমাকে ফোনে বলে দিলেই হয়ে যাবে, ইনশাল্লাহ।
তিনি বলেন, এই আসনে প্রার্থী আমি সহ দুইজন। এজন্য জাতীয় পার্টির সমর্থিত লাঙ্গল প্রতিকের প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপনকে আহবান জানাবো প্রচার-প্রচারণা একসাথে করার জন্য। এতে আমার কোন আপত্তি নাই। এসময় অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান তিনি। এতে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এসময় মতবিনিময় সভায় লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক সহ সকল জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও জেলা আ’লী’র সাধারন সম্পাদক-এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও জাতীয় পার্টি মনোনীত প্রাথী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপন।
উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি মানব পাচার ও ঘুষ কেলেংকারীর মামলায় সাবেক সাংসদ শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শুন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। গত ৩ মার্চ এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১৪ এপ্রিল এ আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।