ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শ্রমিকলীগের ইফতার বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ মে ২০২১  

আন্তর্জাতিক মে দিবসে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও তিন শতাধিক শ্রমজীবি নারী-পুরুষের মাঝে ইফতার বিতরণ করেছে জেলা শ্রমিক লীগ। শনিবার (১ মে) দুপুরে বিআরডিবি জেলা কার্যালয়ের হলরুমে আয়োজিত আলোচনা সভা শেষে শ্রমজীবিদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এর আগে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের উদ্যোগে বঙ্গবন্ধু ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।
জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
শ্রমিক লীগের জেলা কমিটির যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটোয়ারীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, এডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, নজরুল ইসলাম ভুলু ও শ্রমিক লীগ নেতা মাজহারুল ইসলাম মামুন প্রমুখ।
জানা যায়, শ্রমিক দিবস উপলক্ষে লক্ষ্মীপুর শ্রমিক লীগের পক্ষ থেকে প্রতিবছর ভিন্নধর্মী আয়োজন করা হয়। করোনাকালীন সময় হওয়ায় সংক্ষিপ্ত পরিসরে আয়োজন করা হয়েছে। এতে তিন শতাধিক শ্রমজীবি নারী পুরুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
বক্তারা বলেন, প্রত্যেক প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারকে শ্রমিকদের বেতনসহ সকল সুবিধা নিশ্চিত করতে হবে। শ্রমিকরা যেন ন্যায্য অধিকার থেকে বঞ্চিত না হয় সেদিকে সকলকে রক্ষা করতে হবে। শ্রমিকরা হলেন প্রতিষ্ঠানের প্রাণ, তাদের সঙ্গে সম্মানজনকভাবে আচরণ করতে হবে।