ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শ্বশুর বাড়ির নির্যাতনে নিরুদ্দেশ গৃহবধু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ আগস্ট ২০২০  

বেগমগঞ্জে শশুর বাড়ির লোকজনের নির্যাতন সইতে না পেরে সইতে না পেরে তাছলিমা আক্তার(২২) নামের এক গৃহবধু নিরুদ্ধেশ হয়েছেন। নিখোঁজ গৃহবধু সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর গ্রামের ইউনিয়নের নাটেশ^র গ্রামের পোদ্দার বাড়ির শামছুল হকের প্রবাসী মো: ফারুকের স্ত্রী ও বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের নরোত্তমপুর গ্রামের অহেদ আলী সর্দার বাড়ির তাজুল ইসলামের মেয়ে। এ ঘটনায় গৃহবধুর মা লেদি বেগম বেগমগঞ্জ মডেল থানায় সারাধণ ডায়রী করেছেন।

এ নিয়ে নিখোঁজ গৃহবধুর পরিবারের সদস্যরা উদ্বেগ উৎকন্ঠার মধ্যে দিনাতিপাত করছে। ডায়েরী সূত্রে জানা যায়, তাছলিমাকে বিগত ২০১৭ সালে ইসলামী শরিয়া মোতাবেক পারিবারিক ভাবে ফারুকের কাছে বিয়ে দেয়া হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে একটি পুত্র সন্তান জন্ম হয়। কিন্তু বিভিন্ন সময় তাছলিমার শশুর বাড়ির লোকজন মোটা অংকের যৌতুক দাবী করাসহ নানা অজুহাতে অত্যাচার নির্যাতন করতো। মেয়ের সুখের কথা চিন্তা করে অনেক টাকা ধারদেনা করে তাছলিমার স্বামীকে ১ বছর পূর্বে প্রবাসে পাঠায়। প্রবাসে যাওয়ার পরও তাছমিলমার শশুর বাড়ির লোকজন তাকে অত্যাচার নির্যাতন অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় তাছলিমার শশুর বাড়ির লোকজন গত ২৭ জুলাই মারধর করে সন্তানসহ বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। এর পর ২ আগষ্ট দুপুরে তাছলিমা কাউকে কিছু না জানিয়ে নিজের কোলের সন্তানটি রেখে বাড়ি থেকে নিরুদ্ধেশ হয়ে যায়। সন্তানটি বর্তমানে তার নানীর হেফাজতে রয়েছে। অনেক খোঁজাখুজির পর না পেয়ে গৃহবধু তাছলিমার মা লেদি বেগম বাদি হয়ে বেগমগঞ্জ মডেল থানায় সারাধণ ডায়রী করেছেন, যার নং-৩৫৭, তাং-৯-৮-২০২০ইং।

তাছলিমার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট, মুখমন্ডল গোলাকার, চোখের রং কালো, চুলের রং কালো, স্বাস্থ্য হালকা পাতলা, পরনে ছিলো নীল রংয়ের প্রিন্টের জামা, নীল রংয়ের সোলেয়ার, লাল ও কালো রংয়ের বোরখা। সে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলে। কেউ তার সন্ধান পেলে ০১৮৪০৯৯৭৯৭০ নাম্বারে জানানোর জন্য পরিবারের সদস্যদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।