ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শিক্ষার্থীদের বাসা ভাড়ার ১০ শতাংশ অনুদান দেবে নোবিপ্রবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীদের বাসা ভাড়ার ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এ তথ্য নিশ্চিত করেছেন।

বাসা মালিকরা মার্চ থেকে নভেম্বর পর্যন্ত ৩০ শতাংশ এবং বিশ্ববিদ্যালয় প্রশাসন ১০ শতাংশ ভর্তুকি দিয়ে মোট ৪০ শতাংশ মওকুফ করা হয়েছে।

নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে বাসা মালিক, জেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সমন্বয় সভায় এ সিদ্ধান্ত হয়।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান, নোবিপ্রবি প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাবেক স্পিকার আব্দুল মালেক উকিল, হল প্রভোস্ট ড. ফিরোজ আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমি, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের প্রতিনিধি মাইনুদ্দিন পাঠান ও এস জে আরাফাত।

প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, জেলা প্রশাসকের সহায়তায় বাড়িওয়ালাদের সঙ্গে বৈঠক করেছি। বৈঠকে জেলা প্রশাসক বাড়িওয়ালাদের সঙ্গে সমন্বয় সভা শেষে সিদ্ধান্ত নিয়েছেন মার্চ থেকে নভেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ন্যূনতম ৩০ শতাংশ বাসা ভাড়া মওকুফ করা হবে। আর বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ ফান্ড থেকে ১০ শতাংশ অনুদান দেয়া হবে।